হোম রকমারীইভেন্ট ভিভোর ফটোগ্রাফি প্রতিযোগিতা: রয়েছে আকর্ষণীয় উপহার

ভিভোর ফটোগ্রাফি প্রতিযোগিতা: রয়েছে আকর্ষণীয় উপহার

হাতের মুঠোয় থাকা স্মার্টফোনে তো অনেক ছবিই তোলা হয়। কেমন হয় যদি ছবি নিয়ে আসে পুরস্কার! গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো এই সুখবর দিচ্ছে ফটোগ্রাফিপ্রেমিদের। ২০ জুন থেকে শুরু হয়ে আগামী ০৩ জুলাই পর্যন্ত চলবে ভিভোর ফটোর প্রতিযোগিতা। প্রত্যেক সৌভাগ্যবান বিজয়ী পেয়ে যাবেন ভিভোর ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩৬।

যেভাবে অংশ নেওয়া যাবে:
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের অবশ্যই সবচেয়ে চমৎকার মুহূর্তকে কিংবা কোনো সৃজনশীল বিষয়কে ক্যামেরাবন্দী করতে হবে। যদি ভিভো ওয়াই সিরিজ স্মার্টফোন দিয়ে ছবি তুলতে চান তবে ছবি তোলার সময় ওয়াই সিরিজের ডিজাইনসহ ছবি তুলতে হবে। ফটো আপ করতে হবে নিজের ফেসবুক প্রোফাইলে। সেখানে ইংরেজিতে হ্যাশট্যাগসহ #ভিভো বাংলাদেশ, #ভিভো ওয়াই৩৬ এবং #ওয়াই সো কুল লিখে ছবি আপলোড করতে হবে। অংশগ্রহণকারীরা একাধিক ছবি আপলোড করতে পারবেন।

এই সকল ছবি থেকে কোয়ালিটি ছবি বিজয়ী, সর্বোচ্চ জনপ্রিয়তা বিজয়ী এবং ভাগ্যবান বিজয়ী- এই তিনটি ক্যাটাগরিতে মোট ৬ জন সৌভাগ্যবান বিজয়ীদের খুঁজে নেবে ভিভো। ছবির মানের ভিত্তিতে সেরা তিন জন হবে কোয়ালিটি ছবি বিজয়ী। শেয়ার করা ছবির পোস্টের সর্বোচ্চ রিঅ্যাকশন প্রাপ্ত ২জন হবেন সর্বোচ্চ জনপ্রিয়তা বিজয়ী। পাশাপাশি সকল প্রতিযোগীদের মধ্যে থেকে যেকোনো একজন সৌভাগ্যবান অংশগ্রহনকারী হয়ে যাবেন ভাগ্যবান বিজয়ী। আগামী ৭ জুলাই হবে বিজয়ী নির্বাচন। আগামী ১০ জুলাই বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

Related Articles