হোম প্রযুক্তি খবরটেলিকম অপো এ৭৮: খুঁজে নিন আপনার সেরা ভ্রমণ সঙ্গীকে

অপো এ৭৮: খুঁজে নিন আপনার সেরা ভ্রমণ সঙ্গীকে

বর্তমান সময়ের প্রেক্ষাপটে স্মার্টফোন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। তাই সঠিক ডিভাইস বেছে নেওয়াটা এখন একটি সিদ্ধান্তের চেয়ে বেশি কিছু। একে লাইফস্টাইলও বলা চলে। স্মার্টফোনের কথা উঠলেই আমাদের পছন্দের ভিন্নতা দেখা যায়। কিন্তু একটি বিষয়ে সবাই একমত, তা হলো- আমরা এমন একটি ডিভাইস চাই, যা আমাদের লাইফস্টাইলের সঙ্গে খুব সহজেই মানিয়ে যায়। জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড অপোর গ্রাহকপ্রিয় স্মার্টফোন ‘অপো এ৭৮’ তেমনই একটি ডিভাইস, যেটি ব্যবহারে বুঝতে পারবেন এটি কেবল স্মার্টফোন-ই নয়, বরং আপনার সব সময়ের ভ্রমণ সঙ্গী।

নিত্যদিনের যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নেবে : ভ্রমণে যাওয়া মানেই আপনার স্মার্টফোনকে অপ্রত্যাশিত আবহাওয়া পরিস্থিতি, হুটহাট হাত থেকে পড়ে যাওয়া ও যেনতেনভাবে রাখার মতো পরিস্থিতি তৈরি হওয়া। এ ধরনের ঝামেলা এড়াতে আক্ষরিক অর্থেই অপো এ৭৮- কে ডিজাইন করা হয়েছে। এর মজবুত বিল্ড কোয়ালিটি এবং টেকসই ম্যাটেরিয়ালের কারণে এই স্মার্টফোনটি পড়ে যাওয়ার ছোটখাট ঘটনা এমনকি ২৮ হাজার মাইক্রো ড্রপ টেস্টিং সামলে টিকে থাকতে পারে। বৃষ্টি বা রোদ যাই থাকুক, এ৭৮ তার পারফর্ম্যান্স চালিয়ে যেতে থাকে, তাই এর ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্সকে ধন্যবাদ দিতেই হয়। আপনি এ ফোনকে সৈকতে নিয়ে যেতে পারেন, বৃষ্টিতে ব্যবহার করতে পারেন, এমনকি জলাশয়েও ফেলে দিতে পারেন (যদিও আমরা আশা করি আপনি তা করবেন না!) – যাই হোক, এই ফোনটি আপনাকে হতাশ করবে না৷

দীর্ঘস্থায়ী ব্যাটারি পাওয়ার :  ভ্রমণের সময় সবচেয়ে বড় উদ্বেগের মধ্যে একটি হলো ফোনের ব্যাটারি ফুরিয়ে যাওয়া। শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি দিয়ে অপো এ৭৮ এ উদ্বেগ দূর করে। একটি ৫০০০এমএএইচ শক্তিশালী ব্যাটারি আপনার পুরো ভ্রমণে এমনকি দীর্ঘ সময়ের জন্য যাওয়া অ্যাডভেঞ্চারেও সকলের সঙ্গে কানেক্টেড থাকার নিশ্চয়তা দিবে। ভারী পাওয়ার ব্যাঙ্ক বহন করার বা বারবার চার্জিং আউটলেট খোঁজার কোনো প্রয়োজনই পড়বে না; আপনার কাজ চালিয়ে যাওয়ার ক্ষমতা রাখে এ ফোন। এছাড়াও, প্রয়োজনের সময় যাতে দ্রুত ফোনের ব্যাটারি চার্জ দিতে পারেন, যাতে আপনি কিছু মিস না করেই আপনার কাজে ফিরে যেতে পারেন, এ৭৮- এর ব্লেজিং-ফাস্ট ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতা আপনাকে সে সহায়তা দিবে।

প্রতিটি মুহুর্ত ক্যামেরাবন্দি করা :  ভ্রমণ মানেই স্মৃতি তৈরি করা। এ৭৮ এর আকর্ষণীয় ক্যামেরা সিস্টেমের কারণে আপনি নিখুঁতভাবে অসাধারণ ল্যান্ডস্কেপ/ প্রাকৃতিক দৃশ্য, রাস্তার প্রাণবন্ততা এবং ক্যান্ডিড পোর্ট্রেট ক্যাপচার করতে পারেন। আপনি কোনো শশব্যস্ত শহর এক্সপ্লোর করতে নামুন কিংবা প্রত্যন্ত কোনো ট্রেইলে হাইকিংয়ে যান, এ৭৮ আপনার প্রতিটা ছবিকেই একেকটা মাস্টারপিসে পরিণত করবে। এছাড়াও, ৮ জিবি র‌্যামের সঙ্গে আরও ৮ জিবি বাড়তি র‌্যামসহ ২৫৬ জিবি রমে স্টোরেজ ফুরিয়ে যাওয়ার চিন্তা ছাড়াই আপনার ভ্রমণের সমস্ত স্মৃতি, ফটো এবং ভিডিও সংরক্ষণ করার জন্য যথেষ্ট জায়গা থাকবে। সুতরাং এসব চিন্তা ঝেড়ে ফেলে এ৭৮ এর সঙ্গে সেই অবিস্মরণীয় মুহুর্তগুলোকে উপভোগ করুন।

বিনোদনে ডুবে/মগ্ন থাকা :  যখন রাস্তায় থাকেন, তখন আপনার যাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে ওঠে বিনোদন। এ৭৮-এর বিশাল এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে আপনাকে ভাইব্র্যান্ট কালার ও নিখুঁত ভিজ্যুয়ালের অভিজ্ঞতা দেয়, যা আপনাকে মুভি নাইট ও গেমিং সেশনে মগ্ন করে তোলে। বিমানবন্দরে অপেক্ষা বা হোটেল রুমে বিশ্রাম- যাই করেন না কেন, বিনোদনের জগতে হারিয়ে যেতে এ স্মার্টফোনটিই হলো আপনার প্রবেশপথ।

আপনার স্টাইলিশ ভ্রমণ সঙ্গী :  আধুনিক ভ্রমণের এ জগতে, অপো এ৭৮ স্মার্টফোনটিতে বাস্তবতার সঙ্গে স্টাইলের সমন্বয় ঘটেছে। এর মসৃণ ও আকর্ষণীয় ডিজাইন শুধু আপনার চলমান জীবনযাত্রাকে পরিপূর্ণ করে না বরং আপনার হাত ও পকেটেও আরামদায়কভাবে জায়গা করে নিতে পারে। স্মার্টফোনটির পেছনের ডায়মন্ড ম্যাট্রিক্স প্যাটার্ন ফোনটিতে আপনার নিয়ন্ত্রণ বাড়ানোর পাশাপাশি আপনার ভ্রমণে কমনীয়তার ছোঁয়াও যোগ করে। আপনি যতই ব্যস্ত শহুরে রাস্তা খুঁজুন বা রুক্ষ পথ পাড়ি দিন না কেন, অপো এ৭৮ এর ডায়মন্ড ম্যাট্রিক্স ডিজাইন কোনো টেকসইতার সঙ্গে আপোষ না করে আপনাকে স্বাচ্ছন্দ্য ও স্টাইলের সঙ্গে ভ্রমণের নিশ্চয়তা দেয়। সুতরাং, আপনি যদি এমন একটি স্মার্টফোন খুঁজে থাকেন- যা আপনার ঘুরে বেড়ানোর আগ্রহ ও অ্যাক্টিভ লাইফস্টাইলের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে, তাহলে অপো এ৭৮ কেই বেছে নিন। এটা কেবল একটা স্মার্টফোন নয়; এটি আপনার সেরা ভ্রমণ সঙ্গী, যা আপনার অ্যাডভেঞ্চারের সঙ্গী হতে প্রস্তুত।

Related Articles