হোম রকমারীইভেন্ট রবির এলিট গ্রাহকদের জন্য ‘জাওয়ান’ এর বিশেষ প্রদর্শনী

রবির এলিট গ্রাহকদের জন্য ‘জাওয়ান’ এর বিশেষ প্রদর্শনী

রবি তার লয়ালিটি প্রোগ্রাম এলিট এর বিশেষ গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতার অঙ্গীকার হিসাবে বহুল আলোচিত চলচ্চিত্র ‘জাওয়ান’ এর বিশেষ প্রদর্শনীর
আয়োজন করেছে। রবির এলিট গ্রাহকরা বলিউড কাঁপানো ‘জাওয়ান’ সিনেমাটি ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দুটি এবং মিরপুরে স্টার সিনেপ্লেক্সে একটিসহ তিনটি বিশেষ প্রদর্শনীর মাধ্যমে উপভোগ করেন। এছাড়া চট্টগ্রামে দুটি এবং রাজশাহীতেও একটি বিশেষ শোর আয়োজন করা হয়েছে। সুযোগটি রবি'র সকল ডায়মন্ড, প্লাটিনাম এবং নির্বাচিত এলিট গ্রাহকদের জন্য উন্মুক্ত ছিল।

দক্ষিণ ভারতের পরিচালক অ্যাটলি কুমার পরিচালিত-‘জাওয়ান’সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন দক্ষিণের তারকা নয়নতারা। অল্প কিছু দৃশ্যে রয়েছে শাহরুখের ‘পাঠান’–এর নায়িকা দীপিকা পাড়ুকোন। দক্ষিণি সুপারস্টার বিজয় সেতুপতি ও অতিথি চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। বাংলাদেশের বিনোদন অঙ্গনে আলোচনার কেন্দ্রে রয়েছে এখন‘জওয়ান’ সিনেমাটি। বিশ্বজুড়ে ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায় সিনেমাটি। প্রথমবারের মতো ভারতের কোনো সিনেমা একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ায় উন্মাদনা ছড়িয়ে পড়ে শাহরুখভক্তদের মধ্যে। রবি'র হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশন, শামীম উজ জামান বলেন,“এই ইভেন্টের লক্ষ্য আমাদের গ্রাহকদের সাথে রবি'র সম্পর্ক জোরদার করা এবং আমাদের লয়ালটি প্রোগ্রাম সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা। রবি আগামী দিনে আরও স্ক্রিনিং এবং এক্সক্লুসিভ ইভেন্ট হোস্ট করার পরিকল্পনা করেছে।“ রবি এলিট গ্রাহকদের জন্য সবসময় বিশেষ কিছু করার জন্য সচেষ্ট। রবি নিজেকে এমন একটি কোম্পানি হিসাবে প্রতিষ্ঠিত করেছে যা গ্রাহকের জীবনে একটি নতুন অভিজ্ঞতা দেওয়ার জন্য সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

Related Articles