হোম রকমারীকরপোরেট ডিজিটাল রূপান্তরে নতুন যুগের যাত্রায় অ্যাকজেনটেক পিএলসি

ডিজিটাল রূপান্তরে নতুন যুগের যাত্রায় অ্যাকজেনটেক পিএলসি

রবি আজিয়াটা লিমিটেডের নবগঠিত সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেক পিএলসি নতুন বছর ২০২৪ সালের প্রথম দিন থেকে আনুষ্ঠানিকভাবে তার কার্যক্রম শুরু করেছে। অ্যাকজেনটেক-এর লক্ষ্য বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে উচ্চ প্রযুক্তির ডিজিটাল সেবাভিত্তিক ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা এনালিটিক্স, ব্লকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সল্যুশন, মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন, আইওটি ইত্যাদি পরিষেবার মতো পরিষেবা প্রদান করা।
অ্যাকজেনটেক-এর লক্ষ্য হল কর্পোরেট এবং ক্ষুদ্র ও মাঝারি-আকারের উদ্যোগের (এসএমই) জন্য একটি শীর্ষস্থানীয় ওয়ান-স্টপ আইটি সমাধান এবং পরিষেবা প্রদানকারী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করা। রবির শক্তিশালী নেটওয়ার্ককে ভিত্তি করে অ্যাকজেনটেক তার এন্টারপ্রাইজ গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী রেডিমেড এবং কাস্টমাইজড আইসিটি ভিত্তিক ডিজিটাল সলিউশন সেবা দেবে। অ্যাকজেনটেক তার পরিষেবাকে সমৃদ্ধ করতে একাধিক অংশীদারের সাথে সহযোগিতার ক্ষেত্র তৈরী করতে প্রতিশ্রুতিবদ্ধ।

ব্যবসাগুলোকে আগামী দিনের চ্যালেঞ্জের জন্য প্রস্তুত করতে অ্যাকজেনটেক-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আদিল হোসেন নোবেলের গতিশীল নেতৃত্বে উদ্ভাবনের পরবর্তী ধাপে এগিয়ে নিতে প্রস্তুত রয়েছে অ্যাকজেনটেক। অ্যাকজেনটেক-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আদিল হোসেন নোবেল বলেন, “অ্যাকজেনটেক নিজেকে ব্যবসায়িক তৎপরতা এবং ভবিষ্যৎ প্রস্তুতি বিশেষ করে কর্পোরেট এবং এসএমই ক্লায়েন্টদের জন্য একটি প্রভাবক হিসেবে প্রতিষ্ঠিত করবে। আমাদের ডেটা সেন্টারভিত্তিক সল্যুশন করপোরেট এবং এসএমই খাতের সংযোগ এবং উদ্ভাবনের ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচন করবে-একইসাথে বিশ্বস্ততা, নিরাপত্তা এবং অধিক উৎপাদনও নিশ্চিত করবে। কোম্পানির মূল লক্ষ্য হচ্ছে উদ্ভাবনের মাধ্যমে ত্রুটিহীন সংযোগ তৈরী করা এবং একটি বিস্তৃত কৌশল গ্রহন করে প্রযুক্তি এবং ব্যবসায়িক বিবর্তনের ক্ষেত্রে সীমাহীন সম্ভাবনা অন্বেষণ করা।“

Related Articles