হোম এক্সেসরিজ ADATA-র নতুন লিজেন্ড সিরিজের SSD এবং লেন্সার সিরিজের RAM বাজারে

ADATA-র নতুন লিজেন্ড সিরিজের SSD এবং লেন্সার সিরিজের RAM বাজারে

হাই গ্রাফিকাল গেমিংয়ের এই যুগে গেমারসরা তাদের গেমিং এক্সপেরিয়েন্স কে সমৃদ্ধ করার জন্য সবসময় বাজারের সেরা প্রোডাক্টগুলিকে বাছাই করে থাকেন এবং গেমপ্লে কে সর্বোচ্চ মাত্রায় উপভোগ করতে তাদের চাহিদাও থাকে বাধাহীন। আর সে কারনে হাই গ্রাফিক্সের এই গেম গুলোতে স্মুথ এক্সপেরিয়েন্স পাওয়ার জন্য গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এল ADATA-র দুটি সর্বোচ্চ গতি সম্পন্ন র‍্যাম এবং এসএসডি, যেগুলো আপনার গেমিং এক্সপেরিয়েন্স কে নিয়ে যাবে অন্য এক মাত্রায়।
উল্লেখিত এই দুটি র‍্যাম এবং এস এস ডি এর মডেল গুলো যথাক্রমে ADATA ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫ র‍্যাম এবং আরেক টি হলো ADATA লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি। এর মধ্যে ADATA ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫ র‍্যাম টির বাস স্পিড ৬০০০ মেগাহারজ এবং এটির CAS লেটেন্সি ৩৮ থেকে ৪০ পর্যন্ত হয়ে থাকে। এছাড়াও এই র‍্যামটিতে ব্যবহার করা হয়েছে হাই-কোয়ালিটি ম্যাটারিয়ালস যা ইন্টেল এক্স এম পি(XMP) ৩.০ এর ওভারক্লকিংকে সাপোর্ট করে।

তাছাড়াও এটার সাথে রয়েছে PMIC, যা পাওয়ার সাপ্লাই- স্ট্যবিলিটির সক্ষমতা রাখে। এই র‍্যামটি ওভারঅল বেস্ট পারফরমেন্সের জন্য ২০২৩ সালের “ রেডডট” বিজয়ী ছিল। অন্য প্রোডাক্টি হল ADATA লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি। এই এসএসডি টিতে রয়েছে সেকেন্ডে ২,৪০০ মেগা বাইটের রিডিং স্পিড এবং সেকেন্ডে ১৮০০ মেগা বাইটের রাইটিং স্পিড। এছাড়াও রয়েছে 3D NAND ফ্ল্যাশ এর সক্ষমতা । এই এসএসডিটি ব্যাজারে মোট ৪ টি ক্যাপাসিটিতে (২৫৬, ৫১২ গেগাবাইট এবং ১,২ টেরাবাইট) পাওয়া যায়।সর্বোপরি Adata হলো কম্পিউটার স্টোরেজ জগতের একটি শীর্ষস্থানীয় নাম । তাদের এই SSD এবং রেম গুলির উচ্চ গতি, শক্তিশালী নির্ভরযোগ্যতা এবং উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে আপনার কম্পিউটার অভিজ্ঞতা হবে আরও দ্রুত এবং অত্যাধুনিক।

Related Articles