হোম রকমারী দূর্দান্ত সব ফিচার নিয়ে এলো স্যামসাংয়ের নতুন ওয়াশিং মেশিন

দূর্দান্ত সব ফিচার নিয়ে এলো স্যামসাংয়ের নতুন ওয়াশিং মেশিন

কাপড় ধোয়ার অনন্য অভিজ্ঞতা নিশ্চিত করতে দেশের বাজারে স্যামসাং নিয়ে এলো দু’টি নতুন ওয়াশিং মেশিন – ডব্লিউডব্লিউ৯০০০বি সিরিজের ১৩ কেজি বিসপোক মডেল ও ডব্লিউডি৭০০০টি সিরিজের ১১+৭ কেজি এআই কম্বো মডেল। বাজারের সর্বোচ্চ মানের এই ওয়াশিং মেশিনগুলোতে রয়েছে অত্যাধুনিক সব বৈশিষ্ট্য, পাশাপাশি দু’টি মডেলের ডিজিটাল ইনভার্টার মোটরে থাকছে ২০ বছরের ওয়ারেন্টি। বলা যায়, আপনার ঘরের এক নির্ভরযোগ্য সঙ্গী হয়ে ওঠার সব গুণই আছে স্যামসাংয়ের দূর্দান্ত এই ওয়াশিং মেশিনগুলোতে দু’টি মেশিনেই রয়েছে অ্যাডভান্সড এআই ক্যাপাবিলিটি, ভাইব্রেশন রেজিস্ট্যান্স টেকনোলজি (ভিআরটি+), প্রয়োজন অনুসারে ওয়াশ সাইকেল নিয়ন্ত্রণ সুবিধা, কুইকড্রাইভ টিএম -সহ আরও অনেক ফিচার। পছন্দের কাপড় ধোয়া ও শুকোনোর ক্ষেত্রে সেরা সুবিধা নিশ্চিত করছে বাজারের এই নতুন ওয়াশিং মেশিনগুলো। ১৩ কেজি ও ১১ কেজি ধারণক্ষমতা সম্পন্ন ফ্রন্ট লোড মডেলের ওয়াশিং মেশিনগুলোর সাহায্যে একসাথে অনেক কাপড়ও ধোয়া যাবে নিমিষেই!

কালো রঙের ঝকঝকে টেম্পারড গ্লাস ডোরের কারণে ডব্লিউডব্লিউ১৩বিবি৯ মডেলটি দেখতে বেশ আকর্ষণীয় মনে হয়। এর অনন্য এআই এনার্জি মোড ব্যবহারের সময় হিটিং এনার্জি কমিয়ে ৭০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। পাশাপাশি, উন্নত ফ্যাব্রিক সেন্সিংয়ের মাধ্যমে ময়লা দূর করে সাধারণের তুলনায় কাপড়কে আরও ২০ শতাংশ বেশি সুরক্ষিত রাখতে এতে রয়েছে স্যামসাংয়ের এক্সক্লুসিভ ইকোবাবল টিএম টেকনোলজি। অ্যাডভান্সড সেন্সিংয়ের মাধ্যমে সঠিকভাবে কাপড় ধোয়া নিশ্চিত করে এর এআই ওয়াশ ফ্যাসিলিটি। চমৎকার এই ফিচারটি প্রতিটি লোডের ওজন ও কাপড়ের কোমলতা যাচাই করে সে অনুযায়ী কাজ করে, বর্জ্যের পরিমাণ কমিয়ে আনে। এছাড়াও এই ওয়াশিং মেশিনের ইকো- ফ্রেন্ডলি বাবল কাপড়ের ক্ষতি কমাতে মেকানিকাল পাওয়ারের ব্যবহার কমিয়ে আনে। সব ধরণের কাপড়ের সঠিক যত্ন ও পরিচ্ছন্নতা নিশ্চিত করতে এতে আরো রয়েছে ভিন্ন ভিন্ন ২৪ ধরণের ওয়াশ সাইকেল। অন্যদিকে, ডব্লিউডি১১টি৭ মডেলটি রীতিমতো কম্বো মেশিনের মতই ওয়াশার ও স্ট্যান্ড-এলোন ড্রায়ারের সব সুবিধা দেয়। এতে আরো রয়েছে অ্যাডওয়াশ টিএম , সুপার স্পিড সাইকেল সহ নানা আকর্ষণীয় ফিচার। ওয়াশ সাইকেল চলাকালীন আরও কাপড় অথবাডিটারজেন্ট যোগ করতে চাইলেও খুব সহজে তা করা যাবে এই ওয়াশিং মেশিনের অভিনব অ্যাডওয়াশ সুবিধার মাধ্যমে। আর হাতে সময় কম থাকলেও চিন্তা নেই, দ্রুততর সময়ে কাপড় কাচা সেরে নিতে এই মেশিনে রয়েছে স্পিড ওয়াশ ও সুপার স্পিডসাইকেল ফিচার।

দু’টি ওয়াশিং মেশিনেই রয়েছে কুইকড্রাইভ টিএম প্রযুক্তি, যা যত্নের সাথে কাপড়ের দাগ-ময়লা দূর করার পাশাপাশি কাপড়ধোয়ার সময়কে ৫০ শতাংশ পর্যন্ত কমিয়ে আনতে সাহায্য করে। ২০ বছরের ওয়ারেন্টির মাধ্যমে সুরক্ষিত ডিজিটাল ইনভার্টার দু’টি মেশিনেই জ্বালানী সাশ্রয় ও দীর্ঘস্থায়ী পারফরম্যান্স নিশ্চিত করে, সাথে অতিরিক্ত শব্দের বিরক্তিও দূর করে। “বারবার ধোয়ার ফলে আমাদের পছন্দের কাপড়গুলো অনেক সময় মলিন হয়ে আসে। আমাদের নতুন, প্রিমিয়াম ওয়াশিং মেশিনগুলো সেরা উপায়ে কাপড় ধোয়ার পাশাপাশি দীর্ঘদিন পর্যন্ত কাপড়ের রঙ ও মান নতুনের মত রাখতে সাহায্য করবে”, বলেন স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর।১৩ কেজি বিসপোক মডেলের ওয়াশিং মেশিন ডব্লিউডব্লিউ১৩বিবি৯ বর্তমানে পাওয়া যাচ্ছে মাত্র ১,১৯,৯০০ টাকায়; এবং ১১+৭ কেজি এআই কম্বো মডেল ডব্লিউডি১১টি৭ পাওয়া যাচ্ছে মাত্র ১,০৯,৯০০ টাকায়। আরও জানতে ভিজিট করুনb samsung.com/bd।

Related Articles