হোম প্রযুক্তি খবরটেলিকম দেশে এলো শক্তিশালী এআই ফিচারের অপো রেনো১২ এফ ৫জি

দেশে এলো শক্তিশালী এআই ফিচারের অপো রেনো১২ এফ ৫জি

শীর্ষস্থানীয় আন্তর্জাতিক স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান অপো বাংলাদেশের বাজারে সর্বাধুনিক মডেল অপো রেনো১২ এফ ৫জি উন্মোচন করেছে। এর মাধ্যমে এআই প্রযুক্তির প্রয়োগে নতুন মাত্রা যোগ করেছে প্রতিষ্ঠানটি। উন্নত এআই ফিচার ও অসাধারণ অভিজ্ঞতা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে দেশের বাজারে আসা ৪২,৯৯০ টাকা মূল্যের এই ডিভাইসটি বহুল প্রশংসিত রেনো১২ সিরিজের নতুন সংযোজন।
শক্তিশালী কৃত্রিম বুদ্ধিমত্তাকে (এআই) ব্যবহারকারীদের হাতের নাগালে এনে দিতে রেনো১২ এফ ৫জি স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে। ডিভাইসটির এআই ইরেজার ২.০ ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই ফোনে তোলা ছবি থেকে অপ্রয়োজনীয় বস্তু মুছে ফেলতে পারবেন। ফলে প্রতিটি শট হবে নিখুঁত। গ্রুপ সেলফির মধ্যে কোনো পথচারীর ছবি অনাকাঙ্ক্ষিতভাবে চলে এলে তা মুছে ফেলা যাবে সহজেই। এআই ম্যাজিক স্টুডিও ফিচারের সাহায্যে একটি মাত্র ছবি থেকে আপনি ছুটির দিন বা ফ্যাশনের থিমযুক্ত শৈল্পিক ছবি তৈরি করার পাশাপাশি সহজে শেয়ার করতে পারবেন। এআই স্মার্ট ইমেজ ম্যাটিং ২.০ ফিচারের মাধ্যমে আপনি অ্যাপের মধ্যেই খুব দ্রুত মানুষ ও পোষা প্রাণীর ছবি বাদ দিয়ে ইমোজি, স্টিকার ও ব্যাকগ্রাউন্ড যোগ করতে পারবেন। অপো’র এআই লিঙ্কবুস্ট প্রযুক্তি দুর্বল সিগনাল ও নেটওয়ার্কের সমস্যা দূর করে সংযোগের মানকেউন্নত করবে। এছাড়া বিকনলিঙ্ক আপনাকে মোবাইল সিগনাল ছাড়াই ভয়েস কল করার সুবিধা দেবে।

আরামদায়কভাবে হাতে রাখার সুবিধার পাশাপাশি মজবুত ডিজাইনের রেনো১২ এফ ৫জি-এর অল- অ্যারাউন্ড আর্মার প্রটেকশন ফোনের দীর্ঘস্থায়ী ব্যবহার নিশ্চিত করবে। ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেশন ও স্প্ল্যাশ টাচ প্রযুক্তি এই ডিভাইসটিকে করে তুলেছে শক্তিশালী ও স্টাইলিশ। ৪৫ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটির ৫০০০ এমএএইচ ব্যাটারি দেবে দীর্ঘ সময় ধরে পারফরম্যান্সের নিশ্চয়তা। প্রথম থেকে ৫০ মাস পর্যন্ত নির্বিঘ্নে ব্যবহার করা যাবে ফোনটি। অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “এআই প্রযুক্তি এখন স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অপো রেনো১২ এফ ৫জি ফোনটি উন্নত এআই ও ৫জি   প্রযুক্তির সমন্বয়ে ব্যবহারকারীর অভিজ্ঞতা মান বাড়াতে আমাদের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। বাংলাদেশের বাজারে এই অসাধারণ ডিভাইসটি নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।” রেনো১২ এফ ৫জি ডিভাইসটি কিনলেই গ্রাহকরা বিশেষ উপহার হিসেবে পাচ্ছেন ২ বছরের ওয়ারেন্টি, একটি ছাতা এবং এক্সক্লুসিভ মেম্বার রিওয়ার্ডস। অ্যাম্বার অরেঞ্জ ও অলিভ গ্রিন – দুইটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে অপো রেনো১২ এফ ৫জি (১২জিবি+২৫৬জিবি)। দেশজুড়ে অপো’র অনুমোদিত আউটলেটগুলোতে স্মার্টফোনপ্রেমীরা নতুন এই ডিভাইসটি পেয়ে যাবেন মাত্র ৪২,৯৯০ টাকায়।

Related Articles

কমেন্ট করুন :-