হোম প্রযুক্তি খবরটেলিকম টেকসই অপো এ৩এক্স এখন বাংলাদেশের বাজারে

টেকসই অপো এ৩এক্স এখন বাংলাদেশের বাজারে

পরিবর্তনশীল এই বিশ্বে ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে স্মার্টফোনের স্থায়ীত্ব একটি গুরুত্বপূর্ণ বিষয়। বিশ্বের স্মার্টফোন লিডার অপো এবার বাংলাদেশে অপো এ৩এক্স (৪ জিবি+১২৮ জিবি) নিয়ে এসে স্থায়িত্বের একটি নতুন মানদণ্ড তৈরি করেছে। অত্যন্ত টেকসই এই ডিভাইসটি বৃষ্টি, তরলের ফোঁটা ও আঘাত সহ্য করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এর ফলে স্মার্টফোনের স্থায়ীত্বে যোগ হবে এক নতুন মাত্রা। অপো এ৩এক্স এখন সারা বাংলাদেশে অপো অনুমোদিত স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে। এতে রয়েছে মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স, মাল্টিপল লিকুইড রেজিস্ট্যান্স ও ৪৫ ওয়াট সুপারভুকটিএম ফ্ল্যাশ চার্জসহ একটি ৫,১০০ এমএএইচ ব্যাটারি। যারা পারফরমেন্সের সাথে আপস না করে দীর্ঘ সময়ে ধরে স্মার্টফোন ব্যবহার করতে চান, তাদের জন্য বাজারে এসেছে ১৬,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি। ১১-১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত অপো এ৩এক্স ডিভাইসটি কিনলেই গ্রাহকরা বিশেষ উপহার হিসেব পাবেন  ২ বছরের ওয়ারেন্টি, কমপ্লিম্যান্টারি এক্সেসারিস কম্বো বক্স এবং জিরো লাইফ-এর মাধ্যমে একটি বিশেষ মেম্বার রিওয়ার্ড।

মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স থাকার কারণে অপো এ৩এক্স ১.২ মিটার উপর থেকে পড়লে বা বিভিন্ন দিকে থেকে আঘাত পেলেও তা সহ্য করতে পারে । টেবিল থেকে পড়া বা দ্রুত গতির বাইকের নীচে পড়ে যাওয়া – সব ধরনের পরিস্থিতি সামলানোর জন্য এই ফোনটি তৈরি করা হয়েছে। এরঅত্যন্ত পাতলা ও মসৃণ গঠন ফোনটির স্ক্রিন ও পিছন দিকের দৃঢ়তা নিশ্চিত করেছে।অপো এ৩এক্স-এ রয়েছে মাল্টিপল লিকুইড রেজিস্ট্যান্স, যা কফি, দুধ চা, স্যুপ এবং পোরিজের মতো তরলের ছিঁটা আসলেও ফোনটিকে রক্ষা করবে। এর উদ্ভাবনী স্প্ল্যাশ টাচ ফিচার স্ক্রীন ভেজা থাকলেও টাচের নির্ভুলতা ও সক্রিয়তা বাড়ায়। এমনকি ব্যবহারকারীরা হালকা বৃষ্টিতে, সাঁতার কাটার পরে বা স্যাঁতসেঁতে হাত দিয়েও ডিভাইসটি চালাতে পারবেন। অপো এ৩এক্স-তে রয়েছে ৪৫ ওয়াট সুপারভুকটিএম ফ্ল্যাশ চার্জ এবং ৫১০০ এমএএইচ ব্যাটারি, যার ফলে এর চার্জিং সক্ষমতা অত্যন্ত বেশি। এটি মাত্র ৩০ মিনিটে ৫০% পর্যন্ত এবং ৭৪ মিনিটে সম্পূর্ণ চার্জ হতে সক্ষম ৷ এর স্মার্ট চার্জিং ফিচার একজন ব্যবহারকারীর চার্জিংয়ের অভ্যাসের সাথে মানিয়ে নিয়ে ব্যাটারির স্থায়ীত্ব বাড়ায় ও তার জন্য উপযোগী অভিজ্ঞতা দেয়।

অপো এ৩এক্স-এ ১,০০০ নিটসের পিক ব্রাইটনেস রয়েছে, যা সরাসরি সূর্যালোকের মধ্যেও স্ক্রিনের স্পষ্টতা নিশ্চিত করে। এর ফলে ব্যবহারকারীরা চোখের কোনো অসুবিধা ছাড়াই তাদের পছন্দের কনটেন্ট উপভোগ করতে পারেন। অপো বাংলাদেশের অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেছেন, “আমাদের গ্রাহকদের চাহিদা ক্রমশ পরিবর্তিত হচ্ছে। অপো এই নতুন ডিভাইসের মাধ্যমে স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা পণ্যের স্থায়ীত্ব বাড়াতে চাই, যাতে ব্যবহারকারীরা উন্নত বিভিন্ন ফিচারের সুবিধা পায়।”

অপো এ৩এক্স সম্পর্কে আরও তথ্যের জন্য ভিজিট করুন অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ: https://www.facebook.com/OPPOBangladesh বা অফিসিয়াল ওয়েবসাইট: https://www.oppo.com/bd/smartphones/series- a/a3x/ .

Related Articles

কমেন্ট করুন :-